বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০১৯

বাউফলে চেয়ারম্যানের ‘হাত ভেঙে’ দিলেন ইউপি সদস্য

পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার ওপর হামলা চালিয়ে তার হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। চেয়ারম্যানের দাবি একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রফিক মীর এ হামলা চালিয়েছেন। অন্যদিকে শাহিন হাওলাদারের বিরুদ্ধে উল্টো মারধরের অভিযোগ করেছেন ইউপি সদস্য রফিক মীর। গত বুধবার সকালে কনকদিয়া ইউনিয়নের হোগলা ব্রিজ এলাকায় পরিষদের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার অভিযোগে বলেন, বুধবার আমি বাড়ি থেকে পরিষদের দিকে যাচ্ছিলেন। এ সময়ে ইউপি সদস্য রফিক মীর ও তার ছেলে হাসানসহ কয়েকজন আমার ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমার বাম হাত ভেঙে যায়। বর্তমানে তিনি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে ইউপি সদস্য রফিক মীরের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, বুধবার সকালে শাহিন হাওলাদার একটি মোটরসাইকেলযোগে হোগলা ব্রিজ এলাকায় আসেন। এ সমেয় তার সঙ্গে অপর একটি মোটরসাইকেলে আরো দুজন লোক ছিল। তারা এসে আমাকে মারধর শুরু করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে প্রতিহত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এরপর চিকিৎসার জন্য আমাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) মাকসুদ মুরাদ বলেন, বিষয়টি শুনেছি কিন্তু এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close