আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২০ নভেম্বর, ২০১৮

নারায়ণগঞ্জ-২

আড়াইহাজারে পুনরায় এমপি বাবুকে চান স্থানীয় নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর ওপর আস্থা রাখছেন স্থানিয় নেতা-কর্মিরা। গত পাঁচ বছরে রেকর্ড পরিমাণ উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করেছেন তিনি। তৃণমূল আ.লীগ নেতাদের মুখেও বাবুর উন্নয়ন গল্প শোনা যাচ্ছে। তাই নির্বাচনে ফের এমপি হিসেবে বাবুকে চায় সকলেই ।

স্থানীয়দের সঙ্গে কথা বললে তারা জানান, গত পাঁচ বছরে শিক্ষা খাতের অবকাঠামোর উন্নয়ন, অধিকাংশ ঘরে আবাসিক গ্যাস সরবরাহ, নির্মাণাধীন কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ফলিত, পুষ্টি ও গবেষণা ইনস্টিটিউট, ফায়ার সার্ভিস, স্টেশন, খাগকান্দা নদী-ভাঙন রোধে কার্যকর পদক্ষেপ নিয়েছেন তিনি।

ছাত্রাবস্থা থেকেই বাবু রাজনীতির সঙ্গে যুক্ত হন। বিভিন্ন সময় আন্দোলন করতে গিয়ে তাকে কারাবরণ করতে হয়। তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলার শিকারও হয়েছিলেন। সেখানে অল্পের জন্য বেঁচে যান তিনি। ২০০৮ ও ২০১৪ পরপর দু’বার সংসদ সদস্য নির্বাচিত হন। আর এতেই পাল্টে যায় আড়াইহাজারবাসীর ভাগ্য। শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, অবকাঠামোসহ প্রতিটি ক্ষেত্রে অবদান রেখেছেন এমপি বাবু। তাই আ.লীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের আস্থাও কুড়িয়েছেন তিনি। এসব কথা জানালেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া।

উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল জানান, স্বাধীনতার পর থেকে গত আট এমপি যা করতে পারেনি, বাবু তা একাই করে দেখিয়েছেন। আড়াইহাজারকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলেছেন তিনি। তাই ছাত্রসমাজ ফের এমপি বাবুকে ক্ষমতায় চায়। বিভিন্ন রাজনৈতিক দুঃসময় ও সংকটে নজরুল ইসলাম বাবু আমাদের বটবৃক্ষের মতো ছায়া দিয়েছেন।

নজরুল ইসলাম বাবুর সঙ্গে আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র এমএ হালিম সিকদার এবং উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ একাত্ম পোষণ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close