নিজস্ব প্রতিবেদক

  ২৫ জুলাই, ২০১৭

পুলিশ দম্পতির বাসায় গৃহকর্মীর লাশ

রাজধানীর মিরপুরে এক পুলিশ দম্পতির বাসায় কর্মরত ১৩ বছর বয়সী গৃহকর্মীর লাশ পাওয়া গেছে, যাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। নিহত গৃহকর্মী রাসেল নাটোরের রফিকুল ইসলামের ছেলে। গত রোববার বিকেলে ঘটনাটি ঘটলেও গতকাল সোমবার জানাজানি হয়। ওই বাসার ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় রোববার বিকেলে তাকে পাওয়া যায় বলে গৃহকর্তা এএসআই নজরুল দাবি করলেও মিরপুর থানার এসআই অজিত রায় জানান, মৃতদেহে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার আলামত পাওয়া যায়নি।

মিরপুর বড়বাগ এলাকার একটি ভবনের ষষ্ঠ তলায় পুলিশ দম্পতি এএসআই নজরুল ইসলাম ও জেলা বিশেষ পুলিশের (ডিএসপি) সদস্য হোসনে আরার বাসায় এক বছর যাবৎ গৃহকর্মীর কাজ করছিল রাসেল।

পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত এএসআই নজরুলের দাবি, রোববার দুপুরে ১৩ বছর বয়সী ছেলেকে নিয়ে মিরপুর ১৪ নম্বরে এক দন্ত চিকিৎসকের কাছে যান তার স্ত্রী হোসনে আরা। সে সময় তাদের পাঁচ বছর বয়সী আরেক ছেলে ফাহিমকে বাসায় রাসেলের কাছে রেখে যান।

সাংবাদিকদের তিনি বলেছেন, তার স্ত্রী বাসায় ফিরে বাইরে থেকে বন্ধ পেয়ে অনেকক্ষণ ধরে ডাকাডাকি ও দরজা ধাক্কানোর পরও তা খুলছিল না রাসেল। বেশ কিছুক্ষণ পর ছোট ছেলে ফাহিম দরজা খুলে দিলে ঘরে ঢুকে রাসেলকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন। এরপর তাৎক্ষণিকভাবে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে ভাষ্য এই পুলিশ সদস্যের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist