রাজশাহী ব্যুরো

  ১৬ নভেম্বর, ২০১৯

রাবি ছাত্রকে মারধর, ৩ পুলিশ প্রত্যাহার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করার ঘটনায় তিন পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করেছে মতিহার থানা। মতিহার থানার ওসি হাফিজুর রহমান গতকাল শুক্রবার বলেন, একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। সেখান থেকেই অনাকাক্সিক্ষত ঘটনার সূত্রপাত। মারধরকারী তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে গত বৃহস্পতিবার রাতে।

তবে ওই তিন পুলিশ সদস্যদের নাম তিনি প্রকাশ করতে চাননি। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী হুমায়ূন কবির নাহিদকে মারধর করে কয়েকজন পুলিশ সদস্য।

নাহিদ জানান, তিনি মোটরসাইকেল নিয়ে বিনোদপুর গেট দিয়ে প্রবেশ করার সময় দায়িত্বরত কয়েকজন পুলিশ তাকে থামিয়ে কাগজপত্র দেখতে চান। তিনি তখন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দিয়ে ‘স্টুডেট’ লেখা স্টিকার দেখান। পুলিশ এরপরও কাগজপত্র দেখাতে বললে তিনি গাড়ির কাগজ দেখান। কিন্তু কাগজে নাহিদের নাম ছিল না, ছিল তার বড় ভাইয়ের নাম। পুলিশ সদস্যরা ওই কাগজ দেখে নাহিদকে আটক করার কথা বললে তিনি বাগ্বিত-ায় জড়ান। নাহিদ বলেন, বাগ্বিত-ার এক পর্যায়ে পুলিশ কোনো কারণ ছাড়াই আমাকে পিটিয়েছে। রাস্তায় ফেলে আমাকে মারধর করেছে। রাইফেলের বাট দিয়ে একজন কনস্টেবল আঘাত করেছে। যারা যারা জড়িত তাদের বিচার চাই আমি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close