নিজস্ব প্রতিবেদক

  ২৯ এপ্রিল, ২০১৯

দ্বিতীয় বর্ষে পদার্পণ করল ‘ত্রিমাত্রিক ৩০ বিসিএস’

দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’। গত শুক্রবার রাজধানীর বাংলামোটরে বিশ্বসাহিত্য কেন্দ্রের অডিটোরিয়ামে বর্ষপূর্তি, নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও সংগঠনের স্মরণিকা উন্মোচন অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অধ্যাপনা বিভাগের সাবেক চেয়ারম্যান ড. নিয়াজ আহমদ খান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও নাট্যব্যক্তিত্ব এম খালেকুজ্জামান। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ডিএমপির পিওএমের এডিসি মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের শুরুতে সংগঠনটির পরিচিতি তুলে ধরেন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সার্বিক কার্যক্রম সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন সহ-সভাপতি ডা. মো লতিফুল বারী। অনুষ্ঠানে সংগঠনের সব সদস্য সপরিবারে উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মো. জাহাঙ্গীর আলম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ৩০তম বিসিএসের বিভিন্ন ক্যাডারের কর্মকর্তাদের সমন্বয়ে এই কো-অপারেটিভের যাত্রা শুরু করে। এক বছর ধরে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করেছে ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close