সিলেট প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০১৯

রাস্তার জন্য বাড়ির জায়গা ছাড়লেন মুহিত-মোমেন

সিলেট নগরীর সৌন্দর্যবর্ধনে রাস্তা প্রশস্তকরণের জন্য নিজেদের বাড়ির জায়গা ছেড়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। গত সোমবার সিলেট সিটি করপোরেশনের (সিসিক) উদ্যোগে দেশের এই দুই প্রভাবশালী ব্যক্তির বাড়ির দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

নগরীর সৌন্দর্যবর্ধনের প্রয়োজনে সড়ক প্রশস্তকরণের উদ্যোগ নিয়েছে সিসিক কর্তৃপক্ষ। এরই মধ্যে নগরীর চৌহাট্টা, রিকাবীবাজার, মীরেরময়দান এলাকার রাস্তা প্রশস্ত করা হয়েছে। এর আগে গত শনিবার সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ভাই ড. এ কে আবদুল মুবিনের কাছে সড়ক প্রশস্তকরণের জন্য পাঁচ ফুট ভূমি ছেড়ে দেওয়ার অনুরোধ জানান। এ অনুরোধের পরই জনস্বার্থে সড়কের জন্য পাঁচ ফুট জমি ছেড়ে দেন তারা। এরপর গত সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু হয়।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের ঘনিষ্ঠজনরা গণমাধ্যমকে জানান, মেয়র আরিফ সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে কথা বলে হাফিজ কমপ্লেক্স এর পাঁচ ফুট ভূমি চাইলে তারা সম্মতি দেন।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রাস্তা প্রশস্তকরণের ধারাবাহিক কাজের অংশ হিসেবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাড়ির প্রধান ফটকের দেয়াল ভাঙার কাজ শুরু হয়েছে। হাফিজ কমপ্লেক্সের ভূমি জনস্বার্থে ছেড়ে দেওয়া দৃষ্টান্ত হয়ে থাকবে। এমনকি দেয়াল ভাঙার সময় তাদের পরিবারের কয়েকজন সদস্যও উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close