নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২১ জুন, ২০১৮

স্বর্ণ ব্যবসায়ী নিখোঁজ

নারায়ণগঞ্জে জুয়েলারি মালিক শ্রমিকদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ শহরের কালীবাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ (৪২) তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ প্রবীর ঘোষকে উদ্ধারের দাবিতে গতকাল বুধবার শহরে বিক্ষোভ করেছে কালীবাজার জুয়েলারি মালিক সমিতি ও কালীবাজার স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন।

কালীবাজার জুয়েলারি মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকুল মজুমদার জানান, প্রবীর ঘোষ কালীবাজার স্বর্ণপট্টির ভোলানাথ জুয়েলার্সের মালিক। গত ১৮ জুন রাত সাড়ে ৮টায় বঙ্গবন্ধু সড়কের বাসা থেকে অজ্ঞাত একটি ফোন পেয়ে বের হন তিনি। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। মালিক সমিতির পক্ষ থেকে পর দিন ১৯ জুন সকালে এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। নিখোঁজের প্রায় তিন দিনেও তাকে ফেরত না পেয়ে বুধবার রাজপথে নেমে আসেন কালীবাজারের জুয়েলারি মালিক-শ্রমিকরা। এ সময় প্রবীর ঘোষকে উদ্ধারের পাশাপাশি স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান তারা।

নারায়ণগঞ্জ সদর থানার ওসি কামরুল ইসলাম বলেন, প্রবীর ঘোষকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সদর থানা পুলিশ। নিখোঁজের পর থেকে এখনো পর্যন্ত তার পরিবারের কাছে কোনো ফোন আসেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist