ক্রীড়া ডেস্ক

  ২২ আগস্ট, ২০১৯

১৯০ মিলিয়নেও পিএসজির ‘না’

নেইমারকে দলে টানতে সব ধরনের চেষ্টাই করেছে বার্সেলোনা। প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) তাকে ছেড়ে দিতে প্রস্তুত। তবে অর্থের অঙ্কটা হওয়া চাই ‘স্বাস্থ্যবান’। কতটা স্বাস্থ্যবান? বার্সা থেকে যতটা অর্থে কিনেছিল (২২২ মিলিয়ন) তার সমান বা কাছাকাছি। তাইতো বার্সার ১৯০ মিলিয়নের প্রস্তাবও ফিরিয়েছে ফরাসি জায়ান্টরা।

ইএসপিএন এফসি বলছে, নেইমারের জন্য পিএসজিকে ১৯০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। তাতে অবশ্য ধারে আনতে হতো। কিন্তু রাজি হয়নি ফরাসি চ্যাম্পিয়নরা। ৪০ মিলিয়ন ইউরো ক্যাশ দেওয়ার পাশাপাশি পরের মৌসুমে আরো ১৫০ মিলিয়ন দিয়ে নেইমারকে পাকাপাকিভাবে কিনে নিতে চেয়েছিল বার্সা। আলোচনার কাছাকাছি থাকা আরেকটি সূত্র ইএসপিএন এফসিকে জানিয়েছে, বার্সার প্রস্তাব প্রত্যাখ্যাত হয়েছে এবং তাদের প্রস্তাব শুধু ১৭০ মিলিয়ন পর্যন্ত পৌঁছেছিল এবং কর্জ প্রস্তাবটি ছিল দুই বছরের জন্য।

নেইমারের আচরণে হতাশ পিএসজির কাতারি মালিক। ফলে তাকে ছেড়ে দিতে বদ্ধপরিকর। কিন্তু অর্থের অঙ্কটা ঠিক রেখেই ব্রাজিলিয়ান সুপারস্টারকে প্যারিস ছাড়া করতে চান নাসের আল-খেলাইফি। নেইমারকে যেহেতু ছাড়তেই চান, সেহেতু তাকে বিক্রি করে নিজেদের কোষাগারে বড় অঙ্কের অর্থই জমা করতে চান পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। তার চাওয়া অন্তত ২০০ মিলিয়ন ইউরো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close