ক্রীড়া ডেস্ক

  ০৭ এপ্রিল, ২০১৯

ক্রিকইনফোর চোখে বাংলাদেশের বিশ্বকাপ দল

সামনে বসবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডের মাটিতে শুরু হবে ক্রিকেটের সবচেয়ে বড় আসর। হাতে সময় দুই মাসেরও কম। আর প্রসঙ্গত কারণেই বিশ্বকাপে কোন দেশের একাদশ কেমন হবে তা নিয়ে আলোচনা এখন মূখ্য বিষয়।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো আসন্ন বিশ্বকাপে অংশ নিতে যাওয়া সবকয়টি দেশের সম্ভাব্য একাদশ নির্বাচন করেছে। এ তালিকায় বাংলাদেশের নামও রয়েছে। তবে বাংলাদেশের সম্ভাব্য একাদশে বড় কোনো চমক রাখেনি ক্রিকইনফো।

১৫ সদস্যের দলে কারো কারো মনে খটকা লাগার মতো নাম শুধু ইমরুল কায়েস ও তাসকিন আহমেদ। গত কয়েক মাস ধরে বাংলাদেশের টিম ম্যানেজম্যান্ট যেভাবে টিম সাজাচ্ছে তাতে পরিষ্কার যে ইমরুল কায়েস তাদের বিশ্বকাপ প্ল্যানে নেই। হঠাৎ ইনজুরিতে পরা তাসকিন আহমেদকে নিয়েও প্রশ্ন আছে অনেকের। এই দুজনই আছেন ক্রিকইনফোর সম্ভাব্য একাদশে।

বাকি যারা আছেন তাদের নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই। ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকার, লিটন দাস দুজনেই আছেন। সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে মিডল অর্ডারে আছেন মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান।

পেস আক্রমণে অধিনায়ক মাশরাফির সঙ্গে আছেন মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও তরুণ সাইফুদ্দিন। এছাড়া সাকিবের সঙ্গী হিসেবে আছেন একমাত্র স্পিন স্পেশালিস্ট মেহেদি হাসান মিরাজ।

ক্রিকইনফোর চোখে বাংলাদেশের বিশ্বকাপ একাদশ :

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, তাসকিন আহমেদ ও ইমরুল কায়েস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close