সিলেট প্রতিনিধি

  ১২ ডিসেম্বর, ২০১৮

প্রথম সমাবেশ সিলেটে

ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা আজ থেকে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচার শুরু করছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ বুধবার দুপুরে নগরীর রেজিস্ট্রার মাঠে তাদের প্রথম নির্বাচনী সমাবেশ হবে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি-জামায়াতকে নিয়ে ঐক্য গড়া ড. কামাল হোসেন। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন এসব তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, এরই মধ্যে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে সমাবেশের অনুমতি নেওয়া হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের পর গত ২৪ অক্টোবর প্রথমেই সিলেটে আসেন এই জোটের শীর্ষ নেতারা। পুলিশের অনুমতি না পাওয়ায় একদিন পিছিয়ে সেই সমাবেশ হয়েছিল। সেদিনও তারা মাজার জিয়ারতের পাশাপাশি রেজিস্ট্রার মাঠে জনসভা করেছিলেন। তার ৪৮ দিন পর তারা আজ আবার আসছেন বলে নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

তিনি জানান, ড. কামাল হোসেনের সঙ্গে থাকবেন ঐক্যফ্রন্টের শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব এবং আরো কয়েকজন নেতা।

রাজনৈতিক বড় কর্মসূচি সিলেট থেকেই শুরু করতেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে দুর্নীতির মামলায় কারাগারে থাকায় এবার তিনি আসতে পারছেন না। খালেদার বদলেই মূলত ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা সিলেটে আসছেন বলে বিএনপি নেতারা জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close