বিনোদন প্রতিবেদক

  ২১ সেপ্টেম্বর, ২০১৮

আবারও বিজ্ঞাপনের মডেল তুষ্টি

টিভি নাটকে, বিজ্ঞাপনে এবং সিনেমায় নিয়মিত কাজ করতে দেখা যায় দর্শকপ্রিয় অভিনেত্রী শামীমা তুষ্টিকে। টিভি নাটকে তুষ্টিকে একটু বেশিই নিয়মিত দেখা যায়। বিজ্ঞাপনে এবং সিনেমায় কাজ করার ব্যাপারে একটু বেশিই চুজি তিনি।

এবার নিজের ভালোলাগার আরো একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তুষ্টি। গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর বাবর রোডে অসীনের নির্দেশনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের সয়াবিন তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। সেদিনই দিনব্যাপী তুষ্টি এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন।

বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে তুষ্টি বলেন, ‘আমি সবসময়ই যেমন গল্পপ্রধান বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করি, এই সয়াবিন তেলের বিজ্ঞাপনটিও গল্পপ্রধান বিজ্ঞাপন। যেখানে আমিই কেন্দ্রীয় চরিত্রে মডেল হিসেবে কাজ করেছি। অসীন নির্মাতা হিসেবে নতুন হলেও তার নির্দেশনা আমার খুব ভালো লেগেছে। একটি দারুণ গোছানো ইউনিটে কাজ করেছি। যে কারণে সবমিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, এই বিজ্ঞাপনটিও দর্শকের কাছে আমার অন্যান্য বিজ্ঞাপনের মতোই সাড়া ফেলবে।

তুষ্টি জানান, তিন-চারদিনের মধ্যেই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। তুষ্টিকে সর্বশেষ ‘কংকা ফ্যান’র বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেছে। তাকে প্রথম বিজ্ঞাপনে দেখা যায় ‘ইস্পাহানি মির্জাপুর চা’র বিজ্ঞাপনে। এরপর আরো অনেক বিজ্ঞাপনেই মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close