reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০১৭

নর্দান ইউনিভার্সিটির ২৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ২৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয় ৫ আগস্ট ইউনিভার্সিটি বোর্ডরুমে। উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সিন্ডিকেট সভা পরিচালনা করেন সিন্ডিকেটের সদস্য সচিব ও রেজিস্ট্রার মো. রাশিদুল ইসলাম।

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও সিন্ডিকেট সদস্য মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থবিজ্ঞান অনুষদের প্রফেসর ও সিন্ডিকেট সদস্য ড. অজিত কুমার মজুমদার ও সিন্ডিকেট কর্তৃক মনোনীত শিক্ষাবিদ ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএর প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মো. আনোয়ার হোসাইন, সিনিয়র ভাইস চেয়ারম্যান আনসার আলী, আইন অনুষদের ডিন ও সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. ডব্লিউএম আব্দুল হক, বিজ্ঞান ও প্রকৌশলী অনুষদের ডিন ও সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মো. ইকরাম আলী শেখ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist