reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মে, ২০১৭

মাইলস্টোন কলেজে মাসব্যাপী দেয়াল পত্রিকার প্রদর্শনী

রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে শুরু হয়েছে মাসব্যাপী দেয়াল পত্রিকার প্রদর্শনী। কলেজের প্রশাসনিক ভবনে আয়োজিত এই সৃজনশীল প্রদর্শনীতে ছাত্রছাত্রীদের হাতে লেখা শতাধিক দেয়াল পত্রিকা স্থান পেয়েছে। রোববার দেয়াল পত্রিকা প্রদর্শনীর উদ্বোধন করেন অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম। এই সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল (অব.) নুরন্ নবী এবং প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) এম কামালউদ্দিন ভূঁইয়া।

বাংলা ও ইংরেজি ভাষায় লেখা দেয়াল পত্রিকাগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা তুলে এনেছেন আমাদের ইতিহাস, বহুকালের সংস্কৃতি, সুখ, বিপন্নতা এবং দিনযাপনের নানান গল্প। ছাত্রছাত্রীদের সুকোমল অথচ অনুসন্ধানী ভাবনা থেকে হাতে লেখা দেয়াল পত্রিকার বিষয়াবলির মধ্যে ছিল- একাত্তরের মুক্তিযুদ্ধ, সংস্কৃতির একাল-সেকাল, সাইবার অপরাধ, জলবায়ু পরিবর্তন, শিশুশ্রম, গার্মেন্ট শিল্পে সফলতা, বাংলাদেশের জনসংখ্যা সমস্যা, বিপন্ন মানবতা এবং আলোকিত মাইলস্টোন ইত্যাদি।

উদ্বোধন শেষে অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা কর্নেল (অব.) নুরন্ নবী এবং প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) এম কামালউদ্দিন ভূঁইয়া প্রতিটি দেয়ালিকা ঘুরে দেখেন এবং হাতে লেখা পত্রিকার বিষয়াদি নিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলেন। এ সময় ছাত্রছাত্রীরা তাদের উপস্থাপিত দেয়াল পত্রিকার নানা বিষয় নিয়ে নিজস্ব ভাবনার কথা তুলে ধরেন। উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এবারও মাসব্যাপী প্রদর্শনী শেষে ঘোষণা করা হবে সেরা দেয়ালিকা-২০১৭। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist