reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০১৭

এইউএসটিতে ক্যারিয়ার স্কিল্স ডেভেলপমেন্ট কনফারেন্স

নিউজিল্যান্ডের ওয়ার্ক প্লেস স্কিল ডেভেলপমেন্ট একাডেমির (ডব্লিউএসডিএ) অধীনে আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এমএইচ খান মিলনায়তনে একাডেমিক অ্যান্ড ক্যারিয়ার স্কিল্স ডেভেলপমেন্টের ওপর একটি কনফারেন্স গত সোমবার অনুষ্ঠিত হয়। এতে ভালো চাকরি ও ক্যারিয়ার গড়ার লক্ষ্যে লেখাপড়ার পাশাপাশি কিভাবে দক্ষতা অর্জন করা যায়, সে বিষয়ে ছাত্রছাত্রীদের সুনির্দিষ্ট ও বাস্তবসম্মত ধারণা প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. কাজী শরীফুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং রেজিস্ট্রার মুহাম্মদ আবদুল গফুর মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

প্রধান অতিথি প্রফেসর ড. কাজী শরীফুল আলম বলেন, জীবনে সফল হতে হলে শুধু লেখাপড়াই যথেষ্ট নয়, জীবনের প্রতিটি ক্ষেত্রে চলার বা বলার কৌশল ভালোভাবে রপ্ত করতে হবে। সেই লক্ষ্যে ডব্লিউএসডিএ অত্যন্ত সফলভাবে এই প্রশিক্ষণ কর্মসূচি কয়েক বছর ধরে সম্পন্ন করে আসছে, যার মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী ও কর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে কনফারেন্স অর্থবহ ও প্রাণবন্ত হয়ে ওঠে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist