reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২০

রাবিতে র‌্যাগিং ও মাদকবিরোধী কমিটি গঠন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে র‌্যাগিং বন্ধে এবং সাধারণ শিক্ষার্থীদের মাদক সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যাগিং ও মাদকবিরোধী কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে আহ্বায়ক করে ১৯ জানুয়ারি রোববার দুপুরে ২৩ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মো. একরামুল হামিদ, রাকসুর কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল কালাম আজাদ, নাট্যকলা বিভাগের সভাপতি অধ্যাপক আতাউর রহমান, প্রাধ্যক্ষ রুকসানা বেগম, মোর্বারা সিদ্দিকা, জুলকার নায়েন ও রওশন জাহিদ, ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, সহকারী প্রক্টর হাসানুর রহমান, সালাহ উদ্দিন, গাজী তৌহিদুর রহমান, শিবলী ইসলাম, হুমায়ুন কবির, রবিউল ইসলাম, আবু সাঈদ মো. নাজমুল হায়দার, লিয়াকত আলী, মনিরুজ্জামান, সুমন হোসেন প্রমুখ।

কমিটি গঠনের পর অধ্যাপক লুৎফর রহমান বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং নেই বললেই চলে। তবু র‌্যাগিং ও মাদকের বিরুদ্ধে এ কমিটি সর্বদা সচেতন থাকবে। ক্যাম্পাসে র‌্যাগিং ও মাদকবিরোধী সমাবেশ এবং র‌্যালি করা হবে। প্রতিটি বিভাগে চিঠি পাঠানো হবে, যাতে কেউ র‌্যাগিংয়ে না জড়ায়। এ ছাড়া র‌্যাগিং অভিযোগের সত্যতা পেলে শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল করা হবে বলেও জানান অধ্যাপক লুৎফর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close