reporterঅনলাইন ডেস্ক
  ২৮ আগস্ট, ২০১৯

ইডব্লিউইউয়ের ব্যবসা কৌশল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির (ইডব্লিউইউ) বিজনেস ক্লাব আয়োজিত ব্যবসায় কৌশলবিষয়ক আন্তবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা ‘ব্রিফকেস ২০১৯’-এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট রোববার ইডব্লিউইউ ক্যম্পাসে প্রতিযোগিতার শেষ রাউন্ড দ্য বিজনেস পিচ ও গ্র্যান্ড গালা অনুষ্ঠিত হয়।

ব্রিফকেস ২০১৯-এর চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘টিম সারফেস’। প্রথম রানারআপ নর্থ সাউথ ইউনিভার্সিটির ‘টিম ইমপ্যাক্ট’ ও দ্বিতীয় রানার আপ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ‘টিম গেম প্ল্যান’।

প্রথম পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন টিম পেয়েছে ২৫ হাজার টাকার প্রাইজ মানি, ভ্রমণবিষয়ক সংগঠন ‘ট্যুরবাজে’-এর পক্ষ থেকে একটি বিশেষ ভ্রমণের সুযোগ ও ‘বিজনেস টাইমস’-এ ইন্টার্নশিপের সুযোগ। এ ছাড়া প্রথম রানারআপ পেয়েছে ১৫ হাজার টাকা ও দ্বিতীয় রানারআপ পায় ১০ হাজার টাকার প্রাইজ মানি।

ফাইনাল রাউন্ডে প্রধান বিচারক ছিলেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার এম এ মাহমুদ ও অ্যানালাইজেন, দ্য ম্যান অব স্টিল রিসালাত সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারপারসন সৈয়দ মঞ্জুর ইলাহী। প্রোগ্রাম চেয়ার হিসেবে ছিলেন ইডব্লিউইউয়ের বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের চেয়ারপারসন, অ্যাসোসিয়েট প্রফেসর ড. ফারহানা ফেরদৌসী। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের চিফ পিপল অফিসার, জুলফিকুর হায়দার। আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ জেড এম শফিকুল আলম।

এর আগে ২৭ ও ২৯ জুলাই অনুষ্ঠিত হয় এব প্রতিযোগিতার প্রথম রাউন্ড ‘বিল্ড দ্য ক্যাম্পেইন’ ও দ্বিতীয় রাউন্ড ‘অন স্পট কেস’। ওই দুই রাউন্ডের মাধ্যমে খুঁজে বের করা হয় শীর্ষ আট দলকে।

পরে ৩১ জুলাই এক চমৎকার অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতার ট্রফি উন্মোচন করা হয়। জমজমাট ওই আয়োজনের মধ্য দিয়ে একি সঙ্গে উদযাপিত হয় বিজনেস ক্লাবের ২০ বছরে পদার্পণ।

প্রতিভাবান ব্যবসা কৌশল অধিকারীদের বুদ্ধিমত্তা প্রদর্শনের একটি প্ল্যাটফরম হিসেবে ৩৬০ ডিগ্রী বিজনেস স্ট্র্যাটেজি কম্পিটিশন ব্রিফকেস ২০১৯ আয়োজন করা হয়। সারা দেশের ২৮টি বিশ্ববিদ্যালয় থেকে মোট ২১৩টি দলকে চারটি বিভাগে ভাগ করে শুরু হয় এ প্রতিযোগিতা।

এটি স্পন্সর করে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি লিমিটেডের ‘রুচি’। অন্য সহযোগীদের মধ্যে ছিল আইস্ক্রিম পার্টনার ইগলু, স্টার্ট আপ পার্টনার টুরবাজ, রিফ্রেশমেন্ট পার্টনার নেসক্যাফে, ফোটোগ্রাফি পার্টনার মেমোরি লেন, নলেজ পার্টনার বিজনেস টাইমস, ইংলিশ প্রিন্ট মিডিয়া পার্টনার ফিন্যানশিয়াল এক্সপ্রেস, বাংলা প্রিন্ট মিডিয়া পার্টনার কালের কণ্ঠ, ইলেকট্রনিক মিডিয়া পার্টনার আরটিভি, রেডিও পার্টনার রেডিও ফুর্তি (৮৮.০ এফএম) ও অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজ ২৪ডটকম। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close