reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মে, ২০১৯

কুষ্টিয়া মেডিকেলে ইফতার মাহফিল

কুষ্টিয়া মেডিকেল কলেজের ইফতার ও দোয়া মাহফিল ১৯ মে রোববার দিশা টাওয়ারে অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ ডা. এস এম মুস্তানজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএমএর সাধারণ সম্পাদক ডা. আমিনুল হক রতন, ইবির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, মেডিকেল কলেজের পিডি ডা. আশরাফুল ইসলাম দারা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. সেলিম তোহা বলেছেন, আমরা বসবাস করি সুন্দরের মধ্যে। কিন্তু সুন্দর ঘিরে থাকে অসুন্দর। অর্থাৎ পুণ্যের চারদিকে থাকে পাপের শক্ত খোলস। ভাগ্যবান তিনি, যিনি পাপের শক্ত খোলস ভেঙে পুর্ণের দিকে আর অসৎকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যান। আসুুন আমরা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসুন্দরকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যায় এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

সেই সঙ্গে আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধুর অক্ষয় আদর্শের একনিষ্ঠ সাধক কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুব-উল আলম হানিফ এমপির নেতৃত্বে সকলে এক ও ঐক্যবদ্ধ হয়ে সুন্দর কুষ্টিয়া গড়ে তুলি। তিনি বলেন, এই মেডিকেল কলেজের দুজন শিক্ষার্থীর অকালমৃত্যু আজও আমাদের কাদায়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close