reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০১৯

নর্দান ইউনিভার্সিটিতে বর্ণিল বর্ষবরণ অনুষ্ঠান

বর্ণিল আয়োজনে বাংলা নববর্ষ ১৪২৬ বরণ করেছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ। নাচ, গান, পুঁথিপাঠ, বৈশাখী মেলা, মঙ্গল শোভাযাত্রা, পান্তা ইলিশসহ আকর্ষণীয় সব আয়োজনে উৎসবমুখর হয়ে ওঠেছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন নর্দান ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. ইঞ্জিনিয়ার হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোশাররফ এম. হোসেন।

পহেলা বৈশাখ উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে কাগজে কাটা ঝালর, গাঁদা ও গোলাপ ফুলসহ প্রাকৃতিক নানা উপকরণ দিয়ে সাজানো হয় এবং ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ধরনের বৈশাখী স্টল খুলে বসে। বাংলা ও বাঙালিকে উপস্থাপন করে আয়োজন করা হয় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের। ধুম পড়ে পান্তা-ইলিশ ও মুড়ি-মুড়কি খাওয়ার। নাচে গানে উৎসবে মেতে ওঠে নর্দানের শিক্ষার্থীরা। বৈশাখী ষ্টলের মধ্যে যারা ভালো করে তাদেরকে পুরস্কৃত করা হয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close