reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বসন্তবরণ উৎসব

ঋতুরাজ বসন্তকে স্বাগত জানাতে রাজধানীর বনানীতে অবস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ১৩ ফেব্রুয়ারি বুধবার উদযাপিত হয়েছে বসন্তবরণ উৎসব-১৪২৫। প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স হলে প্রধান অতিথি হিসেবে এ বসন্ত মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী।

মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বিজনেসের ডিন অধ্যাপক ড. এ এইচ এম হাবিবুর রহমান, স্কুল অব সায়েন্সের ডিন অধ্যাপক ড. এ জে এম ওমর ফারুক এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডিন অধ্যাপক শেখ মো. হাসানুজ্জামান।

মেলায় সর্বমোট ১টি স্টল বসেছিল যারা ১২টি বিভাগকে প্রতিনিধিত্ব করেছে। প্রত্যেক স্টলেই বাংলাদেশের লোকসংস্কৃতি ও ঐতিহ্যের নানাদিক পরিবেশিত হয়েছে। মেলা সকাল ১০টায় শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে। বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যের বন্ধনে জারি-সারি, মুর্শিদী, ভাওয়াইয়া ও পল্লীগীতিসহ নাটক, কবিতা ও বিভিন্ন রকম নৃত্য পরিবেশিত হয়েছে। উক্ত মেলায় বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close