reporterঅনলাইন ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

সাদার্নে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

সাদার্ন ইউনিভার্সিটি ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন যাত্রা শুরু করেছে। সম্প্রতি ২০তম ব্যাচের উদ্যোগে ইউনিভার্সিটির মেহেদীবাগ ক্যাম্পাসের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়।

কলা অনুষদের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড. মঈনুদ্দীন আহমদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। আরো উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ জালাল উদ্দীন আল আযহারী, প্রভাষক মুহাম্মদ আলাউদ্দীন, মুহাম্মদ মহিউদ্দীনসহ ২০তম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীরা।

প্রধান অতিথি প্রফেসর সরওয়ার জাহান বলেন, আমি অত্যন্ত আনন্দিত ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যক্রম শুরু হয়েছে। ২০তম ব্যাচের শিক্ষার্থীদের এমন শুভ উদ্যোগের জন্য সাধুবাদ জানাচ্ছি। আমার বিশ্বাস এ ধরনের উপলক্ষ পারস্পরিক সম্পর্ক উন্নয়ন এবং সাদার্ন ইউনিভার্সিটির

সঙ্গে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের যোগাযোগের সেতুবন্ধ

হিসেবে কাজ করবে। আধুনিক শিক্ষার পাশাপাশি নীতিনৈতিকতার শক্তিতে বলীয়ান হয়ে শিক্ষার্থীরা দেশ ও সমাজ গঠনের কাজে আত্মনিয়োগ করবেÑএটাই

প্রত্যাশা করি।

অনুষ্ঠানে ২০তম ব্যাচের শিক্ষার্থীদের মধ্য থেকে প্রাথমিক কমিটি গঠন করা হয়। সব প্রাক্তন শিক্ষার্থীর উপস্থিতি ও মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান ইসলামিক স্টাডিজ বিভাগ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close