reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মার্চ, ২০১৮

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন জাককানইবির সাত মেধাবী শিক্ষার্থী

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) প্রবর্তিত প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) সাত মেধাবী। ২৫ ফেব্রুয়ারি রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ কার্যালয়ে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৫ ও ১৬’ বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয়ের অনুষদ সমূহে সর্বোচ্চ সিজিপিএ ও সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ২০১৫ সালের জন্য তিনজন ও ২০১৬ সালের জন্য চারজন মোট সাতজন মেধাবী শিক্ষার্থী পেয়েছেন এ পদক। ২০১৫ সালের পদকপ্রাপ্তরা হলেন কলা অনুষদের চারুকলা বিভাগের দিদারুল হোসাইন লিমন, ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের আসলাম মাহমুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের জন্য কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিয়ারিং বিভাগের সুজিত রায়।

২০১৬ সালের পদকপ্রাপ্তরা হলেন কলা অনুষদের সংগীত বিভাগের অন্তরা দেবী অন্তু, সামাজিক বিজ্ঞান অনুষদের লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের ছাবিহা আক্তার, ব্যবসায় প্রশাসন অনুষদের হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের নাফিজা সিদ্দিকা, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিয়ারিং বিভাগের শান্তা মারিয়া শিথিল। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist