আন্তর্জাতিক ডেস্ক

  ২৩ এপ্রিল, ২০১৯

মোদির প্রচারে ব্রিটেন আমেরিকা থেকে এলেন হাজারো প্রবাসী

শুধু দেশেই নয়, বিদেশ থেকে ছুটে এসে প্রচার করছেন মোদি ভক্তরা। এমন উদাহরণও মিলেছে। কিছুদিন আগেই অস্ট্রেলিয়া ও আমেরিকা থেকে দুই প্রবাসী ভারতীয়ের আসার কথা জানা গিয়েছে। তবে গুজরাতজুড়ে মোদির প্রচার চালাচ্ছেন অন্তত হাজার খানেক প্রবাসী ভারতীয়।

‘টাইমস অব ইন্ডিয়া’র রিপোর্ট অনুযায়ী, গেরুয়া টুপি মাথায় ও গেরুয়া স্কার্ফ গলায় ‘সবকা সাথ, সবকা বিকাশ’-এর বার্তা দিচ্ছেন ওই প্রবাসীরা। তাদের টি-শার্টে লেখা ‘ফির একবার মোদি সরকার।’ মোদির বিভিন্ন উদ্যোগ নিয়ে তার গ্রামে গ্রামে ঘুরে মানুষের সঙ্গে কথা বলছেন।

গুজরাতের খেদা লোকসভা কেন্দ্রের ভুবালদিতে প্রচার করছেন নীরব পটেল নামে এক ব্যক্তি। তিনি শিকাগোতে একটি আইটি কোম্পানি চালান। ১০ দিনের জন্য গুজরাতে এসেছেন তিনি। তিনি বলেন, ‘আমরা দেখেছি যে ভারত কিভাবে মোদির হাত ধরে এগিয়ে যাচ্ছে। মোদি একজন বিশ্ব নেতা। তার নেতৃত্বেই দেশ আরো এগিয়ে যাক, এটাই চাই।’

কেউ এসেছেন ব্রিটেন থেকে, কেউ কানাডা কিংবা নিউজিল্যান্ড থেকে। আফ্রিকা থেকেও এসেছেন অনেকে। উগান্ডায় ম্যানুফ্যাকচারিং সংস্থা চালান নরেন মেহতা। তিনি জানিয়েছেন, মোদির একাধিক উদ্যোগে তিনি অভিভূত। বিশেষ স্বচ্ছ ভারত অভিযান তার অত্যন্ত ভালো লেগেছে।

৮২ বছরের ড. ইন্দ্রবদন পটেল শিকাগোতে ফিজিশিয়ান। তিনি স্ট্যাচু অব ইউনিটির জন্য বিদেশ থেকে অর্থ সংগ্রহও করেছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close