নিজস্ব প্রতিবেদক

  ১৫ নভেম্বর, ২০১৯

ভবিষ্যতে বিএনপির অস্তিত্ব থাকবে না : তথ্যমন্ত্রী

নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির অস্তিত্ব থাকবে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এখন বিএনপির অনেক নেতা আত্মতুষ্টি পেতে পারেন। কিন্তু বাস্তবতা হচ্ছে দলটির সিনিয়র নেতাদের দলত্যাগের তালিকা আরো দীর্ঘ হতে যাচ্ছে। অদূর ভবিষ্যতে বিএনপি তাদের প্রকৃত অবস্থা বুঝতে পারবে। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের একটি মিলনায়তনে আয়োজিত ওস্তাদ আলাউদ্দিন খাঁর স্মরণসভায় এ কথা বলেন তথ্যমন্ত্রী।

সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ওস্তাদ আলাউদ্দিন খাঁর ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই স্মরণসভার সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল হোসেন মাহমুদ। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান বলেন, বিএনপির অনেক সিনিয়র নেতা দল ত্যাগ করছেন। বিএনপির এই বাস্তব বিবর্জিত রাজনীতি থেকে বেরিয়ে আসা উচিত। তারা সাধারণ মানুষের ওপর যে হামলার রাজনীতি করে আসছে তা থেকেও তাদের ফিরে আসাতে হবে। বিএনপি সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করে না। তারা তাদের নিজ স্বার্থে রাজনীতি করে।

তিনি বলেন, বিদেশ থেকেই বিএনপির সব অভ্যন্তরীণ সিদ্ধান্ত নেওয়া হয়, তাই দলের সিনিয়র নেতারা কোনো সিদ্ধান্ত নিতে পারেন না। আর এজন্যই দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন ও কাজী মোর্শেদ কামাল, প্রচার সম্পাদক আকতার হোসেন, সাবেক অতিরিক্ত সচিব মনিরুজ্জামান ও বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের (বিএসজে) সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close