দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০১৯

দুর্গাপুরে আ.লীগ নেতাকে হত্যা থানায় মামলা

রাজশাহীর দুর্গাপুরে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আজগর আলীকে (৫৫) কিল-ঘুষি মেরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতর ছেলে আবুল হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। আজগর আলী উপজেলার মাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও মাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাশিমপুর গ্রামে এই ঘটনা ঘটে।

ওই ঘটনায় গতকাল বুধবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) আবুল কালাম শাহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে থানা-পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠান।

মামলার এজাহার ও অভিযোগে জানা যায়, উপজেলার কাশিমপুর দক্ষিণপাড়া গ্রামের আজগর আলীর সঙ্গে একই এলাকার সান্টু মোল্লার সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। কয়েক দিনের থেমে থেমে বর্ষণের কারণে সান্টু মোল্লার একটি আমগাছ আজগর আলীর পুকুরের ওপর হেলে পড়ে। ওই ঘটনার জের ধরে মঙ্গলবার সন্ধ্যার দিকে সান্টু, তায়েজ, সবুজসহ কয়েকজন মিলে আজগর আলীর বাড়ি উঠানে এসে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে।

এ সময় আজগর আলী বাড়ির মধ্য থেকে বাইরে এসে তাদের গালমন্দ করতে নিষেধ করেন। তারা কোনো কথা না শুনে সান্টুসহ কয়েকজন মিলে আজগরের জামার কলার ধরে টেনেহেঁচড়ে বাড়ির পূর্বপার্শে¦ একটি আমবাগানে নিয়ে তাকে কিল-ঘুষি মারতে থাকে। এতে আজগর জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কণা জানান, নিহতের ছেলে আবুল হাসেম থানায় হত্যা মামলা করেছেন। ঘটনার তদন্ত চলছে। আসামিরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close