পাবনা প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর, ২০১৮

পাবনায় বখাটেদের হামলায় মা, মেয়ে ও ছেলে আহত

পাবনায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেরা হামলা চালিয়ে মা, মেয়ে ও ছেলেকে বেধরক মারধর করে আহত করেছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে পাবনা পৌর এলাকার সাধুপাড়ায় এই ঘটনা ঘটে। আহতরা হলেনÑ সদর উপজেলার সাধুপাড়া এলাকার আবু মুসার স্ত্রী সকিনা খাতুন (৪০), তার মেয়ে মুসলিমা খাতুন (২২) ও ছেলে সাদ্দাম হোসেন (২৬)। তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানায়, দুই বছর আগে মুসলিমা খাতুন চাকরি নিয়ে সৌদি আরবে যান। পরবর্তীতে তিনি তার স্বামী সাইফুলকেও সৌদি আরবে নিয়ে যান। কিন্তু স্বামী সংসারে কোনো খরচ না দেওয়ায় তাদের ডিভোর্স হয়। পরে কিছুদিন আগে সৌদি থেকে ফিরে মুসলিমা স্থানীয় একটি গো খামারে কাজ নেন। সৌদি থেকে ফেরার পর থেকেই কতিপয় বখাটে তাকে উত্ত্যক্ত করা ও কুপ্রস্তাব দেওয়া শুরু করে। এ ঘটনার প্রতিবাদ করায় সকালে বখাটেরা বাড়িতে হামলা চালিয়ে মা, মেয়ে ও ছেলেকে মারধর করে।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রেজিস্ট্রার ডা. আকসাদ আল মাসুর বলেন, আমরা ৩ রোগী পেয়েছি তার মধ্যে সকিনা খাতুনের মাথা ফাটা, মুসলিমার হাতে ও শরীরের জখম এবং সাদ্দামের একটি হাত ভেঙে গেছে। তাদের মধ্যে সকিনার অবস্থা গুরুতর।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক গতকাল সোমবার বিকেলে বলেন, এ বিষয়ে এখনো থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close