ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৪ ডিসেম্বর, ২০১৮

জমি নিয়ে বিরোধ

ভালুকায় মাকে গলা কেটে হত্যা

গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া ডোবালিয়াপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে মরিয়ম বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। হত্যা করার পর ঘাতক ছেলেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, ওই গ্রামের মৃত আবদুল জব্বারের স্ত্রী মরিয়ম বেগম যে ঘরটিতে থাকতেন তা ছেড়ে দেওয়ার জন্য মোস্তফা দীর্ঘদিন ধরে মায়ের ওপর নানাভাবে অত্যাচার করে আসছিল। এ ছাড়া তার ভয়ে ছোট শাহ জালাল কয়েক মাস আগে বাড়ি ছেড়ে যায়। এলাকাবাসী ও শাহ জালাল আরো জানায় তার মাকে বাড়ির উঠানে জবাই করার পর ঘাতক মোস্তফা দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী দোকানপাটের সামনে গিয়ে বলতে থাকে মাকে আমি মেরে ফেলেছি। এ সময় স্থানীয় জনতার সন্দেহ হলে টের পেয়ে সেখান থেকে পালানোর সময় এলাকাবাসী তাকে আটক করে।

হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু জানান, ভাইদের মধ্যে মরিয়ম বেগমের থাকার ঘর ও জমিটুকু নিয়ে বিরোধের কারণে বেশ কয়েকবার দরবার-সালিশ করেছেন কিন্তু কোনো পক্ষই সালিশ মানেনি।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, মাকে খুন করার ঘটনায় ঘাতক ছেলে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close