রাজশাহী ব্যুরো

  ১৭ জুলাই, ২০১৮

বুলবুল-লিটনের ‘সত্য-মিথ্যা’

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রধান দুই দলের প্রার্থী একে অপরের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচারের অভিযোগ তুলেছেন। গতকাল সোমবার নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল একে অপরের বিরুদ্ধে ‘সত্য-মিথ্যা’ প্রচারের অভিযোগ করেন।

বেলা পৌনে ১১টার দিকে কর্মী-সমর্থকদের নিয়ে নগরীর বনপুকুর এলাকা থেকে দিনের গণসংযোগ শুরু করেন লিটন। এরপর কাদিরগঞ্জ, কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকা, দড়িখরবনা ও নিউমার্কেট এলাকায় গণসংযোগ করেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, ‘আমরা যে অভিযোগগুলো দিচ্ছি, সেগুলো একদম সত্য। মিথ্যাচার ও অপপ্রচার করা বিএনপির অভ্যাস। বিএনপি প্রার্থী এখন সেটাই করছেন। আমরা এখনো আশা করি তাদের (বিএনপির) সুভবুদ্ধির উদয় হবে। নির্বাচনের পরিবেশ বজায় রেখে নির্বাচন করবে। জনগণ তাদের মতামত দেবে।

এদিকে, মোসাদ্দেক হোসেন বুলবুল সকালে ১০, ১১ ও ১৩নং ওয়ার্ড এবং বিকালে ২০ ও ২১নং ওয়ার্ডে গণসংযোগ করেন। গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন, বিএনপি একটি সুশৃঙ্খল ও সুসংগঠিত একটি দল। বর্তমানে আরো সুসংগঠতি হয়েছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে বিএনপির অবস্থা আরো ভালো হচ্ছে। বিএনপি প্রার্থীর বিজয় নিশ্চিত জেনে আওয়ামী লীগ মিথ্যাচার করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist