reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

মেসির জোড়া গোলেও জয় পায়নি বার্সা

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয় বার্সেলোনা। এই ম্যাচে লিওনেল মেসি জোড়া গোল করেছেন। তবু ঘরের মাঠে জয় পায়নি বার্সা। ২-২ গোলে ড্র করেছে ভ্যালেন্সিয়ার সঙ্গে। চলতি মৌসুমে এটা তাদের পঞ্চম ড্র।

অবশ্য ৩২ মিনিটেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে পরা বার্সাকে পরবর্তীতে দুই গোল করে টেনে তোলেন লিওনেল মেসি। দ্বিতীয়ার্ধে সামান্য ইনজুরিতে পরে সাইডলাইনে পাঁচ মিনিট চিকিৎসা নিতে হয় মেসিকে। যদিও তিনি ম্যাচ শেষ করে মাঠ ছেড়েছেন। তবে তাকে পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে।

শনিবার ঘরের মাঠে ম্যাচের ২৪ মিনিটে পিছিয়ে পরে বার্সা। এ সময় ভ্যালেন্সিয়ার কেভিন গামেইরো গোল করে এগিয়ে নেন দলকে। ৩২ মিনিটে সার্জি রবার্তো ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে ভ্যালেন্সিয়ার দানি পারেজো গোল করে ব্যবধান ২-০ করে ফেলেন। অবশ্য এই গোলের ৭ মিনিটের মাথায় পেনাল্টি পায় বার্সাও। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ২-১ করেন মেসি।

বিরতির পর ফিরে এসে সমতা ফেরান তিনি। ম্যাচের ৬৪ মিনিটে আর্তুরো ভিদাল উঁচু করে বল বাড়িয়ে দেন মেসিকে। মেসি ২০ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়ান। তাতে ম্যাচে ফেরে সমতা। অবশ্য বাকি সময়ে জয়সূচক গোলটি আর কেউই করতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় উভয় দলকে। এই ড্রয়ে ২২ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে বার্সেলোনা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্প্যানিশ লা লিগা,বার্সেলোনা,লিওনেল মেসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close