reporterঅনলাইন ডেস্ক
  ২২ নভেম্বর, ২০১৮

নাঈমের স্বপ্নের অভিষেক

মুশফিকুর রহিমের হাত থেকে টেস্ট ক্যাপ পেয়েছেন নাঈম হাসান

বাংলাদেশের ৯৩তম খেলোয়াড় হিসেবে টেস্ট ক্যাপ পেয়েছেন তরুণ অফ স্পিনার নাঈম হাসান। তবে চট্টগ্রাম টেস্ট শুরুর আগেই চমক। দলের খেলোয়াড় লিস্টে অপরিচিত এক নাম। যার নাম দেখে কৌতুহল জাগে ম্যাচ কাভার করতে আসা সংবাদিকদেরও।

টেস্ট স্কোয়াড হতে হবে ১৫ জনের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের জন্য বিসিবি শুরুতে ঘোষণা করে ১৩ সদস্যের দল। এরপর প্রস্তুতি ম্যাচে ভালো করায় দলে যুক্ত করা হয় সাদমান ইসলামকে। ম্যাচের আগে আর কাউকে যুক্ত করেনি টিম ম্যানেজমেন্ট। ১৫ জনের কোটা পূরণ করতে নতুন কাউকে যুক্ত করতেই হতো। তাই শাখাওয়াত হোসেন সায়মনকে যুক্ত করেছে টিম ম্যানেজমেন্ট। চট্টগ্রাম টেস্টের বাংলাদেশ স্কোয়াডের ১৫তম সদস্য তিনি।

চট্টগ্রামের হয়ে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে খেলেছেন সাখাওয়াত। ১৮ বছর বয়সি এই ক্রিকেটার মূলত ব্যাটসম্যান। তবে সাগরপাড়ের স্টেডিয়ামে তার মূল কাজ শুধু ফিল্ডিং করা, দলের প্রয়োজনে পানি টানা। টিম ম্যানেজার সাব্বির খান জানালেন, অতিরিক্ত খেলোয়াড় হিসেবে শাখাওয়াতকে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। ওতোটুকুই।

বছরের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছিলেন নাঈম হাসান। ১৮ বছরে পা দেওয়ার অপেক্ষায় থাকা নাঈম প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১৫টি। ডানহাতি অফ স্পিনার উইকেট পেয়েছেন ৪৮টি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিষেক,টেস্ট ক্যাপ,নাঈম হাসান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close