reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুলাই, ২০১৭

তরুণীর শরীরে বাধা ছিল ১০২টি আইফোন!

চীনের একটি বিমানবন্দরে ১০২টি আফোন ও ১৫ টি দামি ঘড়িসহ ধরা পরেছেন এক তরুণী। জামাকাপড়ের নিচে শরীরের সাথে স্কসটেপ দিয়ে এগুলো বহন করছিল সে। গরমেও অতিরিক্ত জামাকাপড় পরে থাকায় কাষ্টমস কর্মকর্তাদের সন্দেহ হওয়ার পর তার শরীর তল্লাসী করে এ বিপুল পরিমাণ আইফোন পাওয়া যায়।

ঘটনাটি ঘটেছে চীনের শেনচেনে। স্থানীয় সংবাদমাধ্যম এক্সএমএনএন এর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ভার্জ।

স্থানীয় পুলিশ জানিয়েছে, আটককৃত ওই তরুণীর শরীরের সঙ্গে এই আইফোনগুলো স্কসটেপ দিয়ে মোড়ানো ছিল। পাচারের উদ্দেশ্যেই মোবাইলগুলো এইভাবে বহন করছিল সে।

জানা গেছে, চীনে বর্তমানে আইফোনের ব্যবহার ধীরে ধীরে বৃদ্ধি পাওয়ায় এই ধরনের কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটছে। কারণ হিসেবে জানা যায়, বৈধ পথে চীনে আইফোন কিনতে গেলে ৩০ শতাংশ বেশি অর্থ ব্যয় করতে হয়।

এর আগে ২০১৫ সালে এ ধরনের আরেকটি ঘটনা ঘটেছিল। ওই ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয় এবং তার কাছ থেকে ৯৪টি আইফোন উদ্ধার করা হয়েছিল।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
১০২টি,আইফোন,তরুণী,শরীর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist