reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জানুয়ারি, ২০১৮

বিভিন্ন সেবা প্রদানে ‘নির্ভর ডটকম ও অ্যাপস’

দেশের জনসাধারণ ও ব্যবসা প্রতিষ্ঠানকে অনলাইন ও ভিডিওর মাধ্যমে বিভিন্ন সেবা প্রদানে কাজ করবে Nirvor.com ও Nirvor App। আমেরিকা প্রবাসী চিকিৎসক ডাক্তার শোয়েব সালেহীন এমডি এবং মনিরুজ্জামান তথ্য প্রকৌশলী এই অ্যাপস নির্মাণ করেছেন।

বুধবার বিকালে ধানমন্ডি, ঢাকা সাত মসজিদ রোড রূপায়ন জেড আর প্লাজা হলরুমে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক পরিচালক মোঃ মোফাক্কের। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী রেজিষ্টার ডাঃ কৌশিক গুপ্ত। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জিয়াউল মুত্রিব অন্তর।

অতিথি ও আয়োজকরা বলেন, ‘নির্ভর’ অ্যাপস আপনার দৈনন্দিন জীবনকে সহজতর করে তুলন। এছাড়া ভিডিও’র মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান ও মনো:চিকিতসকের সাথে পরার্মশ, ভিডিও’র মাধ্যমে শিক্ষাগ্রহণ ও বিনামূল্যে অন্যান্য সফটওয়্যার সেবা দৈনন্দিন জীবনকে সহজতর করে তুলবে।

সাইটটির সব ধরনের সেবা দেখতে ক্লিক করুন এখানে - নির্ভর ডটকম

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্ভর,অ্যাপস,চিকিৎসা সেবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist