reporterঅনলাইন ডেস্ক
  ০১ মে, ২০১৮

হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাছের সঙ্গে প্রচণ্ড ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার সকাল ছয়টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে দুই তরুণের লাশ উদ্ধার করে।

নিহত দুই বন্ধু হলেন হেদায়েতউল্লা (২৬) ও হাবিবুল্লা (২৫)। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হেদায়েত ঢাকায় মরিয়ম গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। আর তার বন্ধু হাবিবুল্লা থাকতেন গাজীপুরের কাপাসিয়ায়। তারা দুজনই ডিপ্লোমা প্রকৌশলী ছিলেন।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) অনয় চন্দ্র পাল জানিয়েছেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ধারণা করা যাচ্ছে, গতকাল সোমবার দিবাগত রাত তিনটা থেকে চারটার মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে। উচ্চগতিতে চলতে সক্ষম মোটরসাইকেলটি দুজনের কারও নয়। এক আত্মীয়ের কাছ থেকে এনে ওই সময় হেদায়েতউল্লাহ তা চালাচ্ছিলেন।

ঘটনার সময় তিনি মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা সড়কদ্বীপের সঙ্গে ধাক্কা খেয়ে ওপরে উঠে যায়। গাছের সঙ্গে সজোরে আঘাত লেগে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এসআই অনয় চন্দ্র পাল জানান, ময়নাতদন্তের জন্য দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাতিরঝিল,মোটরসাইকেল দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist