কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২০

কালিহাতীতে ধর্ষণ-হত্যার দায়ে নারীসহ ২ জনের যাবজ্জীবন

টাঙ্গাইলের কালিহাতীতে ধর্ষণ ও হত্যা মামলায় এক নারীসহ ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম খালেদা ইয়াসমিন এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার আওলাতৈল গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ নুরু (৬৫) ও বাসাইল উপজেলার যশিহাটি গ্রামের নাজির হোসেনের স্ত্রী নাজমা আক্তার (৩২)।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি নাছিমুল আক্তার প্রতিদিনের সংবাদকে জানান, ২০১৬ সালের ২০ অক্টোবর উপজেলার ধানগড়া গ্রামের নইল্ল্যা বিল থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করে কালিহাতী থানা পুলিশ। অজ্ঞাত লাশকে নিজের মেয়ে আশা আক্তার (২৮) বলে শনাক্ত করে মামলা করেন বাবা আব্দুল আলিম।

এর আগে একই বছরের ১৮ অক্টোবর নিখোঁজ হন ওই নারী। ি নানা বাড়ী টাঙ্গাইল পৌর এলাকার এনায়েতপুর গ্রামে। পরে পুলিশ সাজাপ্রাপ্ত নাজমা আক্তারকে টাঙ্গাইল শহরের বটতলা থেকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে অপর সাজাপ্রাপ্ত নূর মোহাম্মদ নুরুকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

পরে দুজনই আশা ধর্ষণ ও হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে নাজমা আক্তার বলেন, একই বছরের ১৮ অক্টোবর আশাকে নিয়ে আওলাতৈল গ্রামের নূর মোহাম্মদ নুরুর বাড়িতে যায়, রাতে তারা নইল্ল্যা বিলে যায়। সেখানে নুরু তাকে ২ বার ধর্ষণ শেষে বিলে ডুবিয়ে হত্যা করে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যাবজ্জীবন কারাদণ্ড,ধর্ষণ ও হত্যা মামলা,কালিহাতী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close