reporterঅনলাইন ডেস্ক
  ২৭ এপ্রিল, ২০১৭

জোলির চতুর্থ পতি কে?

হলিউডের হার্টথ্রব নায়িকা অ্যাঞ্জেলিনা জোলি নতুন প্রেমে জড়িয়েছেন। এক ব্রিটিশ ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তির সঙ্গে গোপনে প্রেম করছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। গতবছর ব্র্যাড পিটের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার আগে থেকেই নাকি এই প্রেমে মজেছিলেন জোলি। আর এখন তাকে বিয়ে করার কথা ভাবছেন। খবরে প্রকাশ, তিনিই হবেন জোলির চতুর্থ পতি।

এক ঘনিষ্ঠ সূত্র হলিউডলাইফডটকমকে জানিয়েছে, অ্যাঞ্জেলিনা জোলি এই নতুন প্রেমে মজেছিলেন ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদ হওয়ার আগেই। জোলির এই নতুন প্রেমিককে রহস্য মানব বলে উল্লেখ করা হয়েছে। যে ভদ্রলোকের সঙ্গে জোলি সময় কাটাচ্ছেন তিনি উদার ও দানশীল ব্যক্তি। এছাড়াও, তার রয়েছে রাজনীতি করার ইচ্ছা, যা জোলিরও পছন্দ।

এছাড়াও, সাপ্তাহিক ম্যাগাজিন ইনটাচ জানায়, লন্ডনে অবকাশ যাপনের সময় ছয় সন্তানের জননী অ্যাঞ্জেলিনা জোলি তার মিচুয়্যাল ফ্রেন্ডদের মাধ্যমে সেই নতুন প্রেমিকের সঙ্গে দেখা করেছিলেন। জোলি তার সন্তানদের সঙ্গে সেই রহস্য মানবকে কয়েক সপ্তাহের মধ্যে পরিচয় করিয়ে দিবেন বলেও ম্যাগাজিনটিতে বলা হয়।

২০০৫ সালে মি. অ্যান্ড মিসেস স্মিথ ছবিতে অভিনয়ের সময় সম্পর্কে জড়ান ব্র্যাড পিট ও জোলি। এক দশক একসঙ্গে কাটানোর পর ২০১৪ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অ্যাঞ্জেলিনা জোলি,হলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist