reporterঅনলাইন ডেস্ক
  ২৫ এপ্রিল, ২০১৮

টিজারে ঝড় তুলেছে ‘সঞ্জু’

বলিউডের হার্টথ্রব অভিনেতা সঞ্জয় দত্ত। ক্যারিয়ারে তিনি বহু হিট ছবি উপহার দিয়েছেন। অভিনয় দিয়ে যেমন তিনি সব মহলে প্রশংসিত হয়েছেন, তেমনি নানা সময়ে নানা মামলা ও স্ক্যান্ডালে জড়িয়ে হয়েছেন নিন্দিতও। কয়েকবার হাজতবাসও করতে হয়েছে মুন্না ভাইকে। তার জীবনের সেই নানা ঘটনা নিয়েই ছবি নির্মাণ করেছেন ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক রাজকুমার হিরানি। নাম দিয়েছেন ‘সঞ্জু’।

সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’-তে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। ছবির শুটিং শেষ। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২৯ জুন। তার আগে ২৪ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবির অফিসিয়াল টিজার। ট্রেলার মুক্তি পাবে ২৭ এপ্রিল।

তবে ছবি আর ট্রেলার মুক্তির আগেই টিজার দিয়েই ঝড় তুলেছে হিরানির ‘সঞ্জু’। ২৪ এপ্রিল ইউটিউবে মুক্তির পর মাত্র একদিনের ব্যবধানে দেড় কোটি ছাড়িয়ে গেছে এটির ভিউয়ার। ১ মিনিট ২৫ সেকেন্ডের টিজারে সঞ্জয় দত্তের আদলে নানাভাবে শুধু অভিনেতা রণবীর কাপুরকেই দেখানো হয়েছে। যেটি দেখার পর কমেন্টস করে রণবীরকে প্রশংসায় ভাসিয়েছেন ২৭ হাজারেও বেশি ভিউয়ার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সঞ্জয় দত্ত,বলিউড,সঞ্জু,রণবীর কাপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist