সাতক্ষীরা প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর, ২০১৯

সুন্দরবনে ২ বনদস্যু আটক, অস্ত্র-গুলি উদ্ধার

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সেলিম বাহিনীর ২ সদস্যকে আটক করেছে কোস্টকার্ড। শুক্রবার রাতে সুন্দরবনের আমতলীখাল থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তিনটি বন্দুক, ২১ রাউন্ড গুলি ও অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের জামিরুদ্দীনের ছেলে আজিবর রহমান, কালিগজ্ঞ উপজেলার তারালি গ্রামের আমিনুর রহমান ও আবু সাঈদ। তাদের এক লাখ টাকা করে মুক্তিপনের দাবিতে অপহরণ করা হয়েছিল।

আটক দুই দস্যু দেবহাটা উপেজলার মালেক মোল্লা ও খুলনার কয়রা উপজেলার আব্দুল্লাহ্।

কৈখালি কোস্টগার্ড সদস্যরা জানান, মুক্তিপনের দাবিতে তিন জেলেকে অপহরণ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে দস্যুরা আমাদের উপর গুলি ছোড়ে। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করা হয়। তিনটি অস্ত্র ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, কোস্টগার্ডের অভিযানে উদ্ধার হওয়া দুইটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও ২১ রাউন্ড গুলি থানায় জমা দেওয়া হয়েছে। এছাড়া আটক দুই বনদস্যুকে থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,বনদস্যু আটক,সুন্দরবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close