কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০১৯

ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা, নারী আটক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধর্ষণ চেষ্টায় সহায়তার অভিযোগে পুলিশ এক প্রতিবেশীকে আটক করেছে। সোমবার দিবাগত রাত ২টায় উপজেলার সিরাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোহাম্মদ নগর গ্রামের একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরে পুলিশ ধর্ষণের চেষ্টায় সহায়তার অভিযোগে শিরীন আক্তার পাখি নামে একজনকে গ্রেফতার করেছে।

শিশুটির মা সুফিয়া মোহাম্মদ রমাদান জানান, তারা নওমুসলিম। শিশুটির বাবা বসুরহাটের একটি সেলুন দোকানে কাজ করে। প্রতিদিনের মত তারা তাদের নিজ ঘরে সবাই ঘুমিয়ে পড়ে। অভিযুক্ত আলমগীর ও বাহার ঘুমন্ত (১৪) বছরের শিশুটিকে ঘরের দরজা ফাঁক করে তাদের ঘর থেকে তুলে নিয়ে যায়। পরে সাহাব উদ্দিন বাহার শিশুটির মুখ চেপে ধরলে জাহাঙ্গীর শিশুটির কাপড় খুলে ফেলে। হঠাৎ শিশু মেয়েটির ঘুম ভেঙে চিৎকার দেওয়ার, পরিবারের লোকজন খবর পেয়ে এগিয়ে গেলে ধর্ষণের চেষ্টাকারীরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, ধর্ষণে সহায়তার অভিযোগে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। কোর্টের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

এ ঘটনায় শিশুটির পরিবার কোম্পানীগঞ্জ থানায় ৩ জনকে আসাসি করে একটি মামলা দায়ের করেছে। আসামিরা হলো, সিরাজপুর ২নং ওয়ার্ডের মোহাম্মদ নগর গ্রামের মিয়াজন বাড়ির মো.আলমগীর (২৯), পিতা-মৃত মোস্তফা, মো.সাহাব উদ্দিন বাহার (৩০), পিতা-অজ্ঞাত, চরফকিরা ৫নং ওয়ার্ডের রশিদের বাড়ির শিরীন আক্তার পাখি (২৫),স্বামী- মো.সাহাব উদ্দিন বাহার।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ চেষ্টা,কোম্পানীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close