reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুন, ২০১৮

চট্টগ্রামে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

চট্টগ্রাম শহরের চট্টেশ্বরী মোড়ে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক মো. অনিক (২৬) নগরীর দামপাড়া পল্টন রোডের নাসির উদ্দিনের ছেলে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন।

কোতোয়ালি থানার ওসি মো. মহসিন জানান, অনিকের ছোট ভাই রনিক রোববার বিকালে মোটরসাইকেল নিয়ে ব্যাটারি গলিতে ঢোকার সময় জোরে হর্ন দেন। এ নিয়ে স্থানীয় ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডা ও মারামারি হয়। পরে পুলিশ গেলে উভয়পক্ষ চলে যায়।

কিন্ত এ ঘটনার জের ধরে ওই এলাকার তুষার, ইমনসহ ১০-১২জন সঙ্গবদ্ধ হয়ে রাত সাড়ে ৯টার দিকে অনিকের বাড়ির কাছে চট্টেশ্বরী মোড়ে আসে। সেখানে আবার অনিকের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। ঘটনাস্থলে থাকা অনিকের বাবা নাসির তাদের থামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে অনিককে ছুরিকাঘাত করে তারা। এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির জানান, অনিককে তার বাবা হাসপাতালে নিয়ে আসেন। পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই হত্যাকাণ্ডের জন্য নিহতের বাড়ির পাশের ব্যাটারি গলির মহিউদ্দিন তুষার ও ঈমনসহ ১০-১২ জনের বিরুদ্ধে অভিযোগ তুলেছে অনিকের পরিবার।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,চট্টগ্রাম,যুবককে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist