reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুন, ২০১৮

খিলগাঁওয়ে তালিকাভুক্ত ২৩ মাদক কারবারি আটক

রাজধানীর খিলগাঁও থেকে ৪৫ জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে ২৩ জনই পুলিশের তালিকাভুক্ত। সারা দেশেই আইনশৃঙ্খলা বাহিনী এখন মাদকবিরোধী অভিযান পরিচালনা করছে। শনিবার সকাল ১০টার দিকে খিলগাঁও তালতলা ও নন্দিগ্রামের মহাজের কলোনিতে এ অভিযান চালানো হয়।

মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন বলেন, সকাল ১০টার দিকে খিলগাঁও এলাকায় পুলিশ মাদকবিরোধী অভিযান শুরু করে। খিলগাঁও তালতলা ও নন্দিগ্রামের মহাজের কলোনিতে অভিযান চালানো হয়। কলোনিতে বিহারিরা থাকে। অভিযান শেষ হয়েছে আড়াইটার দিকে। ওই অভিযান থেকে ৪৫ মাদক কারবারিকে আটক করা হয়। তাদের মধ্যে ২৩ জনের বিরুদ্ধে আগে থেকে মাদকের মামলা ছিল। একই সঙ্গে তারা তালিকাভুক্ত মাদক কারবারি।

আনোয়ার বলেন, ওই ২৩ জনের মধ্যে রয়েছে সোহেল নামের এক তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বাড়ি কুমিল্লায় হলেও টেকনাফে মাদক ব্যবসা করেন। সোহেল তিন মাস আগেই মাদকসহ গ্রেফতার হয়। দেড় মাস আগে ছাড়া পেয়ে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। অভিযানে সোহেলের দুই সহযোগীও গ্রেফতার হয়। তারা হলেন আরশেদ ও হিরা। অভিযান থেকে ৬০০টি ইয়াবা, ২ কেজি গাঁজা, ১০ বোতল ফেনসিডিল ও কিছু হেরোইন জব্দ করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক কারবারি,খিলগাঁও,আটক,মাদকবিরোধী অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist