reporterঅনলাইন ডেস্ক
  ২৯ এপ্রিল, ২০১৮

১৫ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

সাতক্ষীরার আবাদেরহাটে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নবাব আলী নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও ছোরা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত নবাব আলী সদর উপজেলার বকচরা গ্রামের মুজিব মোল্লার ছেলে। রোববার ভোর রাত ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবাদেরহাট এলাকায় অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত নবাবের নেতৃত্বে দুর্বৃত্তরা গুলি ছোড়ে। এ সময় পাল্টা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১৫ মামলার আসামি নবাব আলীর গুলিবিদ্ধ মরদেহ, একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও সোরা উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, এ সময় বন্দুকযুদ্ধে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল, কনস্টেবল আশিক ও কনস্টেবল তুহিন আহত হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রয়েছেন। নবাব আলী হত্যা, ডাকাতি, দস্যুতা, চাঁদাবাজি, চুরি, স্বর্ণ চোরাচালানসহ ১৫টি মামলার আসামি ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,সাতক্ষীরা,ডাকাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist