reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০১৮

সাগরে ৩ লাখ ইয়াবাসহ ৬ মিয়ানমার নাগরিক আটক

কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপের অদূরে সাগরে অভিযান চালিয়ে ৩ লাখ পিস ইয়াবাসহ মিয়ানমারের ৬ নাগরিককে আটক করেছেন কোস্টগার্ড সদস্যরা। বুধবার দুপুরে ছেঁড়া দ্বীপের দক্ষিণ-পূর্বে সাগর থেকে তাদের আটক করা হয়। এ সময় তিনটি লম্বা কিরিচসহ তাদের ব্যবহৃত একটি ট্রলার জব্দ করা হয়।

অভিযান সম্পর্কে টেকনাফ কোস্টগার্ড স্টেশনের কর্মকর্তা লে. কমান্ডার ফয়জুল ইসলাম মণ্ডল জানান, তাদের বিরুদ্ধে মাদক ও অনুপ্রবেশের দায়ে মামলার প্রস্তুতি চলছে।

তিনি জানান, দুপুরে মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে আসা একটি ট্রলার সেন্টমার্টিনের কাছাকাছি অবস্থান করছে— এমন গোপন সংবাদে কোস্টগার্ডের একটি দল দ্বীপের দক্ষিণ-পূর্ব সাগরে অভিযান চালিয়ে ট্রলারসহ মিয়ানমারের ছয় নাগরিককে আটক করে। এ সময় ট্রলারে তল্লাশি চালিয়ে তিন লাখ পিস ইয়াবা এবং তিনটি লম্বা কিরিচ, তীর উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার দাম প্রায় ১৫ কোটি টাকা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত কুমার বড়ুয়া বলেন, সাগরে কোস্টগার্ডের হাতে ইয়াবার চালানসহ ছয় পাচারকারী আটক হয়েছে বলে জানতে পেরেছি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেকনাফ,মিয়ানমার নাগরিক,ইয়াবা,সেন্টমার্টিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist