reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০১৮

প্রশ্নপত্র প্রিন্ট করার সময় আটক কলেজছাত্রী

রাজশাহীতে পরীক্ষার আগে এসএসসির প্রশ্নপত্র প্রিন্ট করার সময় এক কলেজছাত্রীকে আটক করে পুলিশে দিয়েছেন অভিভাবকরা। শনিবার সকাল ১০টার দিকে ওই নারীকে আটক করা হয়।

আটককৃত ছাত্রীর নাম রাবিয়া ইসলাম রিয়া (২২)। তিনি রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী। তিনি নগরীর শাহমখদুম থানা শান্তিপুর এলাকার আমিনুল ইসলাম রান্নার মেয়ে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টায় পরীক্ষা শুরুর আগে রাজশাহী পিএন গার্লস স্কুলের পাশে অন্নপূর্ণা স্টোরে মোবাইল ফোনে এসএসসি গণিত পরীক্ষার একটি প্রশ্নপত্র নিয়ে যান রিয়া। এসময় দোকান মালিককে প্রশ্নটি মোবাইল ফোন থেকে প্রিন্ট দিতে বলে। বিষয়টি টের পেয়ে যায় অন্য পরীক্ষার্থীদের অভিভাবকরাও। পরে কৌশলে ওই মেয়েটিকে আটকে রেখে পুলিশে খবর দেন তারা। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, প্রশ্ন ফাঁসের ঘটনায় একজন নারীকে আটক করা হয়েছে। তবে পরীক্ষা শেষে বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হবে। এরপর আটক নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রশ্নপত্র,প্রিন্ট,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist