মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০১৮

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা!

হবিগঞ্জের মাধবপুরে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে নির্মমভাবে হত্যা করে পানির নিচে লাশ গুম করে রাখে অপহরণকারীচক্র। হত্যাকারীকে নিয়ে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় শিবজয়নগর গ্রামের একটি ডোবার কচুরীপানার নিচ থেকে এই স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুলছাত্র শিবজয়নগর গ্রামের ব্যবসায়ী সাবাশ আলীর ছেলে এবং বটতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র শাহপরান (৭)।

পুলিশ জানায়, গত ৬ জানুয়ারি রাত ৭টার পর থেকে স্কুলছাত্র শাহপরান হঠাৎ নিখোঁজ হয়। একমাত্র ছেলের সন্ধানে বাবা সাবাশ আলী বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে পরদিন ৭ জানুয়ারি সন্ধ্যায় মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ৩৫৮। এরইমধ্যে শাহপরানের বাবার কাছে মোবাইল ফোনে শাহপরানের মুক্তির জন্য ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। মোবাইল ফোনের সূত্র ধরে মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদের নেতৃত্বে মৌলভীবাজার বড়লেখা থেকে শিবজয়নগর গ্রামের তাউস মিয়ার ছেলে অপহরণকারীচক্রের সদস্য জালালকে (২৫) গতকাল আটক করা হয়।

জালাল বড়লেখায় অবস্থান করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত ছিল। পরে তাকে মাধবপুর থানায় জিজ্ঞাসাবাদ করলে তাকে নিয়ে শিবজয়নগর একটি ডোবা থেকে গতকাল সন্ধ্যায় শাহপরানের লাশ উদ্ধার করে পুলিশ। শাহপরানের লাশ উদ্ধারের খবর পেয়ে আশপাশের কয়েকটি গ্রামে কয়েক হাজার মানুষ ভিড় জমায়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আটক জালালকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে জড়িতদের সবার নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,খুন,হত্যা,মুক্তিপণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist