জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট

  ২৪ জুন, ২০১৭

বুডিমারী স্থলবন্দর ৯ দিন আমদানী-রফতানি বন্ধ

পবিত্র ঈদুল ফিতরের ছুটি উপলক্ষে ২৩ জুন শুক্রবার থেকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে টানা ৯ দিন ভারতের সঙ্গে আমদানী রফতানী বন্ধ থাকবে।

সংশ্লিষ্ট সিএন্ডএফ অ্যাসোসিয়েশন সুত্র জানায়, বুড়িমারী স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের এক যৌথ সভায় গত ১৫ জুন এক সিদ্ধান্তে ২৩ জুন থেকে ১ জুলাই পর্যন্ত সব ধরনের পণ্য আমদানী-রফতানী বন্ধ থাকবে। সিদ্ধান্ত অনুয়াযী বুড়িমারী কাস্টমস, স্থলবন্দর কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যবসায়ীদের কাছে এব্যাপারে একটি চিঠি পাঠানো হয়। যদিও কাস্টমস ও স্থলবন্দর অফিস ২৮ জুন থেকে খোলা থাকবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা নিশ্চিত করেছেন। বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক (ডিডি) মনিরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

বুড়িমারী কাস্টমস সহকারী কমিশনার (এসি) মোস্তাফিজুর রহমান বলেন, ২৩ জুন থেকে ১ লা জুলাই পর্যন্ত আমদানী-রফতানী কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমদানী-রফতানি,স্থলবন্দর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist