হামিদ রনি

  ১৫ এপ্রিল, ২০২৪

কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির ঊদ্যোগে ঈদ পুনর্মিলনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় নোয়াখালী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইসমাইল ডিসি মার্কেট মীম কমিউনিটি সেন্টার মিলনায়তনে এই ঈদ পুনর্মিলনী ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।

কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির উপদেষ্টা, নোফেল নাবিক ফোরাম এর সভাপতি, বাংলাদেশ অভ্যন্তরিন মাষ্টার সমবায় সমিতির দপ্তর সম্পাদক এবং নোয়াখালী জেলা নাবিক কল্যান সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ অভ্যন্তরিণ নৌযান মাস্টার সমিতির সভাপতি আফসার হোসাইন চৌধুরী, কবিরহাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, ৫নং চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন টিটু, ৬নং ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন।

এছাড়াও নোয়াখালী নাবিক কল্যান সমিতি, কোম্পানীগঞ্জ নাবিক কল্যান সমিতি এবং কবিরহাট উপজেলা নাবিক কল্যান সমিতির সদস্যরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে কবিরহাট নাবিক কল্যান সমিতির বিভিন্ন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং নাবিকদের বিভিন্ন সমস্যা সমাধানে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। পরে আমন্ত্রিত অতিথি সহ সংগঠনের সদস্যদের মহৃান্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কবিরহাট,নোয়াখালী,ঈদ পুনর্মিলনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close