আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৪

আমতলীতে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

বরগুনার আমতলীতে এক তরুণীকে (১৮) অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে তাদের আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার এ ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই অভিযুক্ত তিন তরুণ নাঈম (২২), বেল্লাল (২১) ও নয়নকে (২১) গ্রেফতার করা হয়।

মামলায় জানা গেছে, বৃহস্পতিবার রাতে ওই তরুণী বাড়ির সামনে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় নাঈম, বেল্লাল ও নয়ন তার চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যান। পরে পাশের এলাকার ফসলের মাঠে হাত-পা বেঁধে ওই তরুণীকে তারা ধর্ষণ করেন। ভুক্তভোগী তরুণীর মা আমতলী থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে। তার দেওয়া তথ্যমতে ওই তিন তরুণকে আটক করে।

শুক্রবার সকালে তরুণীর মা বাদী হয়ে মামলা করলে পুলিশ গ্রেফতার দেখিয়ে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ ধর্ষণের শিকার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠান।

ভুক্তভোগী তরুণী বলেন, ‘আমি বাসার সামনে ঘোরাঘুরি করছিলাম। এমন মুহূর্তে নাঈম, বেল্লাল ও নয়ন এসে আমার চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা আমাকে পাশের একটি মুগডালের খেতে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করেছে। আমি অনেক অনুনয়-বিনয় করেও তাদের নির্যাতন থেকে রক্ষা পাইনি। আমি এ ঘটনার বিচার চাই।’

তরুণীর মা বলেন, ‘আমার মেয়েকে বাসার সামনে থেকে তিন বখাটে এসে অপহরণ করে নিয়ে ধর্ষণ করেছে। আমি তাদের শাস্তি দাবি করছি।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করেছি। আদালতে পাঠানো হয়েছে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেফতার,ধর্ষণ,কিশোরীকে অপহরণ,আমতলী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close