কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৪

কাউনিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার 

ছবি: প্রতীকী

কাউনিয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী (৩৫) নামের এক শিক্ষককে শুক্রবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, মামলা দায়ের পরেই ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধার করে শারিরীক পরীক্ষার জন্য শনিবার সকালে রংপুর ভিকটিম সাপোর্ট সার্ভিস সেন্টারের মাধ্যমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন ৭ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে মাইদুল ইসলাম কৌশলে ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। সে বের হয়ে গেলে আরবি শিক্ষক মোহাম্মদ আলী ঘরে ঢুকে ওই ছাত্রীকে বলেন, তুমি মাইদুলের সঙ্গে খারাপ কাজ করেছো আমি তা দেখেছি।

পরে ওই ছাত্রীকে শিক্ষক মোহাম্মদ আলী ধর্ষণের চেষ্টা করলে সে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক কৌশলে তোলা ধর্ষণের ভিডিও তার ফেসবুকে ভাইরাল করে দেন। এ ঘটনায় মেয়ের মা রোজিনা বেগম গত শুক্রবার দুপুরে থানায় ওই দুই ধর্ষকের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পরই কাউনিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ গ্রাম থেকে শিক্ষক মোহাম্মদ আলীকে শুক্রবার সন্ধ্যায় গ্রেপ্তার করে। তদন্তকারী কর্মকর্তা ফরহাদ মন্ডল বলেন, ধর্ষক মাইদুল ইসলাম পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,কাউনিয়া,স্কুলছাত্রী,ধর্ষণ,শিক্ষক,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close