চট্টগ্রাম ব্যুরো

  ১৪ মার্চ, ২০২৪

চট্টগ্রামের চান্দগাঁও

বিতর্কের জেরে রেস্তোরাঁয় হামলা, কর্মচারী খুন

ছবি: প্রতীকি

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় প্রতিপক্ষের হামলার সময় ছুরিকাঘাতে মোহাম্মদ রিয়াদ (২৬) নামে হোটেলের এক কর্মচারী নিহত হয়েছেন। বুধবার (১৩ মার্চ) মধ্যরাতে চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটেছে।

হত্যার শিকার রিয়াদের বাড়ি হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকায় মো. মহসিনের ছেলে। তিনি কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে চাকরি করতেন। হামলা ও হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বাবুল মিয়া ও অজয় নামের দুজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রেস্তোরাঁর মালিক মোহাম্মদ ইকবালের সঙ্গে স্থানীয় এক ব্যক্তি বাবুল মিয়ার কথা-কাটাকাটি হয়। এর জের ধরে বাবুলের অনুসারী লোকজন ইকবালের রেস্তোরাঁয় হামলা চালায়। এ সময় বাধা দিলে রেস্তোরাঁর কর্মচারীদের মারধর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ছুরিকাঘাতে অধিক রক্তক্ষরণের কারণে রেস্তোরাঁ কর্মচারী মোহাম্মদ রিয়াদের মৃত্যু হয়েছে ধারণা করছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) জাহিদুল কবির বলেন, দুজনের মধ্যে কথা-কাটাকাটির জেরে ইকবালের রেস্তোরাঁয় হামলা চালায় বাবুলের অনুসারীরা। এতে ওই রেস্টুরেন্টের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,আটক,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close