বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৮ মার্চ, ২০২৪

চট্টগ্রামের বাঁশখালী

প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে দশ ইউপি সদস্যের অনাস্থা

অভিযুক্ত বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদ উল্লাহ।ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদ উল্লাহর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উল্ল্যেখ করে ১০ ইউপি সদস্য অনাস্থা প্রস্তাব দিয়েছেন।

একই সঙ্গে দ্রুত তার অপসারনের দাবি জানিয়ে বৃহস্পতিবার (৭ মার্চ) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার বরাবর এ লিখিতভাবে অনাস্থা প্রস্তাব দিয়েছেন তারা।

অনাস্থাপত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের পর চেয়ারম্যান হিসেবে নির্বাচিত জনাব মুজিবুল হক চৌধুরী ক্ষমতার অপব্যবহার করে চাম্বল ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নির্বাচিত মেম্বারদের মতামত না নিয়ে ইউপি সদস্য শহিদ উল্লাহকে প্যানেল চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন। সম্প্রতি ফৌজদারী মামলা ও বিভিন্ন বিতর্কিত কমকাণ্ডের জন্য চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুলকে সাময়িক বরখাস্ত করা হয়। বরখাস্তের পর শহিদ উল্লাহ নিজেকে প্যানেল চেয়ারম্যানর-১ ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে পরিচয় দিয়ে এবং প্রচার করে পরিষদের যাবতীয় কার্যাবলি সম্পাদন ও দলিল দস্তাবেজে স্বাক্ষর করায় ইউপি সদস্যরা এ কর্মকাণ্ডের বিষয়ে জানতে পারে। তাই শহিদ উল্লাহর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করেন তারা।

অনাস্থা প্রদান করা ইউপি সদস্যরা হলেন, সোহেল ইকবাল চৌধুরী, রাহামত উল্লাহ, মোহাম্মদ ফজল কাদের, আহমদ কবির, মোছাম্মৎ হিরা মনি, ফাতেমা বেগম, মোক্তার আহমদ, সোলতানা নারগিস, নুরুল হোসাইন, জসিম উদ্দিন।

এ বিষয়ে জানতে চাম্বল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদ উল্লাহর মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তার কোনো সাড়া মেলেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,বাঁশখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close