মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

প্রেমের টানে ফিলিপাইনী তরুনী মাধবপুরে

ছবি: প্রতিদিনের সংবাদ

প্রেমের টানে প্রেমিককে বিয়ে করতে ছুটে এসেছেন হবিগঞ্জের মাধবপুরে ফিলিপাইনে তরুনী জুবেলিন। কাতারে চাকরি করার সুবাদে মাধবপুরের গোবিন্দপুর গ্রামের তরুন আশিকুর রহমান মিশুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৪ মার্চ ফিলিপাইনী ওই তরুনী প্রেমিক মিশুকে পেতে ছেলের গ্রামে চলে আসেন।

৫ মার্চ মঙ্গলবার চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বিয়ে প্রত্যাশিত প্রেমিক মিশুকে। জুবেলিন হবিগঞ্জ গিয়ে এফিডেভিটের মাধ্যমে নিজের জন্মভূমি ও ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে জুবেলিন নাম পরিববর্তন করে জান্নাত রহমান নাম রাখা হয়।

জানা গেছে, মাধবপুরের ধর্মঘর কামারহাটি গ্রামের স্কুল শিক্ষক লুৎফুর রহমানের ছেলে আশিকুর রহমান মিশুর কাতার প্রবাসী। কাতারে চাকরির সুবাদে প্রায় ৫ বছর আগে পরিচয় হয় ওই ফিলিপাইনী তরুনীর সঙ্গে। এরপরই তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক হয়। সম্প্রতি মিশুর বাংলাদেশের বাড়ি ফিরে আসলে খবর পেয়ে ওই তরুনী প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসেন। ভিনদেশি তরুনীকে এক নজর দেখতে আশপাশের মানুষজন বাড়িতে ভিড় করছে।

ছেলের সম্পর্কে চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, অন্য সকল বিয়ের চেয়ে এটি ছিল ভিন্ন একটি বিয়ে। বিদেশি নব বধুকে দেখতে মানুষের ভিড় লেগেই আছে। পরিবার বলছে ছেলের সুখে আমরাই সুখি। পুরোপুরি বউয়ের মর্যাদা দিয়েই আমরা তাকে রাখবো। সে ঠান্ডা ও শান্ত প্রকৃতির মেয়ে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হবিগঞ্জের মাধবপুর,ফিলিপাইনে তরুনী জুবেলিন,প্রেমের টান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close